Pocket Option - এ ট্যুইজার শীর্ষ এবং নীচের প্যাটার্নগুলির জন্য গাইড

 Pocket Option - এ ট্যুইজার শীর্ষ এবং নীচের প্যাটার্নগুলির জন্য গাইড

মোমবাতি নিদর্শনগুলি বাজারের বর্তমান পরিস্থিতি সনাক্ত করার একটি মূল্যবান উপায়। আপনি দেখতে পাবেন যে মোমবাতির নিদর্শনগুলির বিভিন্ন প্রকারের উপস্থিতি রয়েছে। রেলওয়ে ট্র্যাক বা ট্যুইজার নামে পরিচিত এটি সেই ব্যবসায়ীদের জন্য বিশেষভাবে কার্যকর যারা প্রাইস অ্যাকশন এবং দীর্ঘস্থায়ী অবস্থানের প্রতি আগ্রহী।

এখানে, আমি ট্যুইজার শীর্ষ এবং টুইটের নীচের নিদর্শনগুলি উপস্থাপন করতে চাই যাতে আপনি পকেট বিকল্প প্ল্যাটফর্মে ব্যবসায়ের সময় এটি ব্যবহার করতে পারেন।

রেলপথ উপস্থাপনা মোমবাতি স্ট্রোক প্যাটার্ন

Pocket Option- এ ট্যুইজার শীর্ষ এবং নীচের প্যাটার্নগুলির জন্য গাইড
ট্যুইজার শীর্ষ এবং নীচে

এই প্যাটার্নটি যখনই প্রদর্শিত হবে, তখন তিনটি শর্ত ঘটতে হয়েছিল।

শর্ত নম্বর 1 হ'ল প্যাটার্নটিতে দুটি মোমবাতি থাকে। নম্বর 2 হ'ল উভয় মোমবাতি একই উচ্চতার হয় তাই তারা রেলপথের অনুরূপ। উপরের ছবিটি দেখুন। এবং 3 নম্বর শর্তটি মোমবাতি একই রঙের হতে পারে না। একটি কমলা হলে অন্যটি সবুজ হতে হবে।

ট্যুইজার শীর্ষ এবং নীচের নিদর্শনগুলি সম্পর্কে দুর্দান্ত যা তারা চিনতে পারছেন তা বেশ সহজ। যখন আপনি একটি সময়ের জন্য প্রবণতা বিকাশ করছিলেন এবং এখন প্রায় ক্লান্ত হয়ে পড়েছেন আপনি সাধারণত সেগুলি পাবেন। একবার আপনি আলোচিত প্যাটার্নটি লক্ষ্য করলে আপনি পুরোপুরি নিশ্চিত হতে পারেন যে ট্রেন্ডটির বিপরীত ঘটনা ঘটতে চলেছে।

পকেট অপশন প্ল্যাটফর্মে ট্যুইজার শীর্ষ এবং টুইটের নীচের নিদর্শনগুলি ব্যবহার করা

Pocket Option- এ ট্যুইজার শীর্ষ এবং নীচের প্যাটার্নগুলির জন্য গাইড
EURUSD 15m চার্টে ট্যুইজার শীর্ষে



আপনি উপরের চার্টটিতে একবার নজর রাখলে আপনি টুইটার শীর্ষ প্যাটার্নটি দেখতে পাবেন। এটি আপট্রেন্ডের শীর্ষে আসন্ন বিপর্যয়ের ইঙ্গিত দেয়। যে মুহুর্তে বিয়ারিশ মোমবাতিটি বিকাশ শুরু হয়, আপনার একটি স্বল্প অবস্থানে প্রবেশ করা উচিত।

Pocket Option- এ ট্যুইজার শীর্ষ এবং নীচের প্যাটার্নগুলির জন্য গাইড
এএপিএল 5 মি চার্টে ট্যুইজারগুলি নীচে

এখন উপরের চার্টটি একবার দেখুন। নীচে প্রবণতার নীচে আপনি সেখানে এক জোড়া মোমবাতি দেখতে পাবেন। ঠিক আছে, তারা একই দৈর্ঘ্য নয়, এমনকি কাছাকাছিও নয়। তবে তাদের নীচের দিকে তাকান। তারা একই স্তরে এবং এটি তাদের সম্ভাব্য রেল প্যাটার্ন প্রার্থীদের করে তোলে। তারা আপনাকে একটি ইঙ্গিত দেয় যে দাম বাড়তে চলেছে।

ট্যুইজার শীর্ষ এবং টুইজারের নীচের নিদগুলির সর্বোত্তম ব্যবহার কীভাবে করা যায়

বাজারে ট্রেন্ডগুলি স্পষ্ট হলে রেলপথ ট্র্যাক্ট প্যাটার্নটি ভাল কাজ করে। অধিকন্তু, দীর্ঘ সময়ের জন্য কোনও অবস্থান প্রবেশ করা ভাল sometimes কারণ এটি কখনও কখনও পুরোপুরি বিকাশের জন্য সময় নেয়। আপনি যদি পকেট অপশনে আর্থিক ডেরাইভেটিভগুলিতে থাকেন তবে আমি 15 মিনিটের অবস্থান বা তার বেশি লম্বা ট্রেড করতে বলব।

আপনি দেখতে পাচ্ছেন যে শীর্ষগুলি এবং টুইজারের নীচের নিদর্শনগুলি স্পট করা এবং ব্যবহার করা খুব কঠিন নয়। তবে আমি সর্বদা ডেমো অ্যাকাউন্টে অনুশীলন করার পরামর্শ দিই। এটি কীভাবে কাজ করে তার একটি ধারণা পাওয়ার পরে, আসল পকেট বিকল্প অ্যাকাউন্টে যান। এবং মনে রাখবেন, আপনি এই প্যাটার্নটির সাথে কীভাবে বাণিজ্য করতে চান তা শুনতে আমি পছন্দ করব। আপনার মতামত ভাগ করতে নীচের মন্তব্য বিভাগ ব্যবহার করুন।

Thank you for rating.
একটি মন্তব্য উত্তর দিন উত্তর বাতিল করুন
তোমার নাম প্রবেশ করাও!
একটি সঠিক ইমেল ঠিকানা লিখুন দয়া করে!
আপনার মন্তব্য লিখুন!
জি-রিপ্যাক্টা ক্ষেত্রটি প্রয়োজনীয়!

মতামত দিন

তোমার নাম প্রবেশ করাও!
একটি সঠিক ইমেল ঠিকানা লিখুন দয়া করে!
আপনার মন্তব্য লিখুন!
জি-রিপ্যাক্টা ক্ষেত্রটি প্রয়োজনীয়!